মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০২:২৫ অপরাহ্ন

নাশকতা মামলায় নাগরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও এস.বি.এম কলেজের প্রভাষক বাবুল তালুকদার গ্রেফতার ৷

নাশকতা মামলায় নাগরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও এস.বি.এম কলেজের প্রভাষক বাবুল তালুকদার গ্রেফতার ৷

রেডিও বগুড়া – রোকনুজ্জামান (রকু)স্টাফ রিপোর্টারঃ

নাশকতা মামলায় নাগরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও এস.বি.এম কলেজের প্রভাষক বাবুল তালুকদার গ্রেফতার ৷৷ টাংগাইলের নাগরপুর উপজেলার ভাড়রা ইউনিয়ন বিএনপির সভাপতি ও চৌহালী এস.বি.এম কলেজের প্রভাষক মনিরুর বারী তালুকদারকে কে নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে ৷ তিনি শাহজানীর শিল্পপতি ও নব্য আ’লীগের যোগদান কারী আয়ুব খান তালুকদারে বড় ভাই ৷।

বুধবার সকালে টাংগাইল জেলা দায়রা জজ আদালতে নাশকতা মামলার স্বেচ্ছায় জামিনের আবেদন করেন মনিরুল বারী তালুকদার ৷ধারা ১৯৪৭ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)২৫ ডি’র দেশের বিরুদ্ধে অবস্থান নেওয়া আইন ও বিচার ব্যবস্হাকে সরকারের বিরোধিতা করা জন্য নিরাপত্তা কে ক্ষতি করার ৷নিরাপত্তা ও নাশকতা মামলায় বিচারক আসামী ও রাষ্ট পক্ষের উভয়’র জামিন শুনানী শেষে ৷আসামী পক্ষের জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে টাংগাইল জেলা ও দায়রা জজ আদালত ৷ । সে ঐ গ্রামের মৃত হুরমুজ তালুকদারে ছেলে।

পরিবারের সদস্যরা জানান, তার নামে কোন মামলা ছিল না, রাজনৈতিক উদ্দেশ্যে নির্বাচনী কাজে বাধা দেওয়ার জন্য তাকে গ্রেফতার করা হয়েছে।

নাগরপুর বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুস সালাম , ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুর বারী তালুকদার কে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবী করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited