মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

মনোজ কে দেখা যাবে ক্লোজআপ  কাছে আসার অসমাপ্ত গল্প” – এর নাটক ”যে যেখানে দাঁড়িয়ে” তে

মনোজ কে দেখা যাবে ক্লোজআপ  কাছে আসার অসমাপ্ত গল্প” – এর নাটক ”যে যেখানে দাঁড়িয়ে” তে

রেডিও বগুড়া -নাজমুল হুদা নয়নঃ

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় এক অভিনেতার নাম মনোজ,পুরো নাম মনোজ কুমার প্রামাণিক।উত্তরবঙ্গ এর নওগাঁ জেলার ছেলে মনোজ ২০০৮ সালে পরিচালক হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করেন।এর পর ২০১৪ সালে যুক্ত হন অভিনয়ের সাথে। এখন নিয়মিতই অভিনয় করছেন নাটক, বিজ্ঞাপন, চলচ্চিত্রে।বিশ্ববিদ্যালয়ে পড়া কালীন সময় মঞ্চ অভিনয়ের সাথে জড়িয়ে পরেন তিনি।

তাকে গ্রামীণফোনের বিজ্ঞাপন চিত্র দিয়ে প্রথম টিভির পর্দায় দেখা যায়। ‘পিশাচ” এর মাধ্যমে তিনি প্রথম টিভি নাটকে দর্শকদের সামনে আসেন। তার অভিনয় করা টিভি নাটক গুলোর মধ্যে বিয়ের দাওয়াত রইল, আমি যে কে তোমার, নীরার নীল আকাশ, গোল মেলে কাঠমুন্ডু, কথা হবে তো, ফুল ফোটানোর খেলা এর মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন দর্শক মহলে।

এছাড়াও তাকে কয়েকটি ওয়েব সিরিজ এ অভিনয় করতে দেখা যায় এগুলোর মধ্যে ‘আজ আমার পালা” মন মন্দিরে উল্লেখযোগ্য।মুক্তি অপেক্ষায় আছে তার অভিনিত সিনেমা শনিবার বিকেলে,ইতি তোমারই ঢাকা।অভিনয়ের বাইরে তিনি বর্তমানে কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফ্লিল্ম এ্যান্ড মিডিয়া বিভাগে শিক্ষকতা করছেন।

গতবছর ক্লোজআপ কাছে আসার গল্প ” প্রোজেক্টের শহরে নতুন গানে অভিনয় করেছিলেন।তারই ধারাবাহিকতায় এবছরের ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প” – এর নাটক ”যে যেখানে দাঁড়িয়ে” তে মনোজ কে দেখা যাবে।এ নাটকে তার সাথে দেখা যাবে লাক্স সুন্দরী সারওয়াত আজাদ বৃষ্টি কে। রহিমা হোসেন বিউটি এর পাঠানো গল্প ও মাবরুর রশিদ বান্নাহ এর পরিচালনায় নির্মিত এই নাটকটি প্রচারিত হবে ১৪ই ফেব্রুয়ারি রাত ৮.৩০- এ একযোগে ১১টি টিভি চ্যানেল এর পর্দায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited