বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ১১:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সলঙ্গায় শিশুর ভাসমান লাশ উদ্ধার দুপচাঁচিয়ায় ননএমপিও শিক্ষক কর্মচারীর মাঝে প্রনোদনার আর্থিক অনুদান প্রদান দুপচাঁচিয়ায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ লালমনিরহাটের কালীগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু ২৮ বছর ধরে MPO প্রত্যাশায় বেসরকারি অনার্স-মাস্টার্স শিক্ষকরা তাড়াশে নন এমপি ভুক্ত শিক্ষক কর্মচারীদের মাঝে চেক চেক হস্তান্তর সিরাজগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য নিহত বেলকুচিতে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে জনাব আনিসুর রহমানের যোগদান সিরাজগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় ২৮০ জনকে আসামী করে ২টি মামলা;গ্রেফতার ১২ জয়পুরহাট দেশীয় অস্ত্রসহ ৩ জন ছিনতাইকারী গ্রেফতার
পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

রেডিও বগুড়া: পাবনার চাটমোহরে ইয়াবাসহ আবদুল মালেক (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নিমাইচড়া ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়।

আটক আবদুল মালেক মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, আবদুল মালেক নামে ওই যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতেন।

বৃহস্পতিবার তিনি ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন- এমন গোপন সংবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানতে পেরে আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই কক্ষের মধ্যে একটি দিয়াশলাইয়ের বাক্স থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে দুই প্যাকেট কনডম উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগ দুটি ভাগে বিভক্ত হয়েছে। তার বসতঘর ভেঙে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর বিচার চাই।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জায়গা। সেখানে বহিরাগত কারোর থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামে ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছেন। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেয়ার জন্য বলেছিলাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited