বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৮:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশ উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পূর্ণ তাড়াশ উপজেলা প্রেসক্লাবের দ্বি- বার্ষিক নির্বাচন সম্পন্ন,,,,,,,, কালীগঞ্জে ২য় পর্যায়ে গ্রামীণ কৃষি ফাউন্ডেশানের খাদ্য সামগ্রী বিতরণ ২০ বছর পর স্বেচ্ছাশ্রমে হলো এক কিলোমিটার রাস্তা রায়গঞ্জে সাংবাদিক পুত্র নাঈমের অসাধারন কৃতিত্ব বর্ণ বিবাদ- কাব্য লালমনিরহাটে মোটর সাইকেল দুর্ঘটনায় দলিল লেখকের মৃত্যু ঘাটাইলে শিমলা গ্রামে পানিতে পরে এক শিশুর মৃত্যু দুপচাঁচিয়ায় বিজয় রক্তদান সংস্থার উদ্যোগে বিনামূল্যে ‘আর্সেনিকাম এ্যালবাম-৩০’ বিতরণ শাহজাদপুরে বাস ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের স্বামী-স্ত্রী ও শিশু কন্যা নিহত
সিংড়ায় শেখ মুজিব,ডিজিটাল ও শেখ হাসিনা বর্ষ উদযাপনের ঘোষনা করলেন প্রতিমন্ত্রী পলক

সিংড়ায় শেখ মুজিব,ডিজিটাল ও শেখ হাসিনা বর্ষ উদযাপনের ঘোষনা করলেন প্রতিমন্ত্রী পলক

রেডিও বগুড়া- সৌরভ সোহরাবঃ
সিংড়ার মাটিতে আগামী ২০২০ সালে শেখ মুজিব বর্ষ ২০২১ সালে ডিজিটাল বর্ষ এবং জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিবস উপলক্ষে আগামী ২০২২ সালে শেখ হাসিনা বর্ষ উদযাপনের ঘোষনা করলেন আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি।

শুক্রবার বিকালে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সাধারন সভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি পর পর ৩ টি বর্ষ উদযাপনের এই ঘোষনা দেন।
এসময় তিনি উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ এড ওহিদুর রহমান শেখকে আহবায়ক করে তৃনমুল নেতা কর্মীদের নিয়ে ১০১ সদস্য বিশিষ্ট মুজিব বর্ষ উদযাপন কমিটি গঠন করার আহবান জানান।

প্রতিমন্ত্রী পলক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা একটি স্বাধীন রাষ্ট পেতাম না। আর দেশ স্বাধীন না হলে আমরা কেউ চেয়ারম্যান এমপি মন্ত্রী হয়ে এভাবে দেশ সেবার সুযোগ পেতাম না। তাই আমরা আগামী ২০২০ সালে সিংড়ার মাটিতে জাঁকজমক পুর্ণ ভাবে মুজিব বর্ষ উদযাপন করবো। পরের বছর অর্থাৎ ২০২১ সালে ডিজিটাল বর্ষ এবং তার পরের বছর মুজিক কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিবস উপলক্ষে শেখ হাসিনা বর্ষ উদযাপন করবো। এই ৩ টি বর্ষ উদযাপনের জন্য আমাদের সবার প্রস্তুত থাকতে হবে।

সিংড়া উপজেলা আ’লীগের নেতা কর্মীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, সিংড়া উপজেলা আ’লীগের মধ্যে কোন বিরোধ নেই,কোন অনৈক্য নেই। সিংড়া উপজেলা আ’লীগ একটি শক্তিশালী সংগঠন। আজকের এই রমজান মাসের প্রখর গরমে তৃনমুল নেতা কর্মীদের উপস্থিতিই তাই প্রমাণ করে। আমরা আগামী দিনেও ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার যে কোন নির্দেশ অক্ষরে অক্ষরে পালনের জন্য প্রস্তুত আছি ইনশা আল্লাহ।

উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ এড ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আগে বক্তব্য রাখেন সিংড়া পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ জান্নাতুল ফেরদৌস,উপজেলা আ’লীগের সহ সভাপতি অধ্যক্ষ আবুবকর সিদ্দিক,উপজেলা আলেম উলামা লীগের সভাপতি মাও আব্দুর শাকুর,মাও আব্দুর বারি সিদ্দিক সহ আরও অনেকে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited