সোমবার, ২৫ মে ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

এবার ঈদেই ফুডব্যাংক বগুড়ার প্রথম ফুড ফেস্টিভ্যাল আয়োজিত হবে।

এবার ঈদেই ফুডব্যাংক বগুড়ার প্রথম ফুড ফেস্টিভ্যাল আয়োজিত হবে।

রেডিও বগুড়া,নিজস্ব প্রতিবেদকঃ

উত্তরবঙ্গের রাজধানীখ্যাত জেলা বগুড়া। ছোট্ট এই জেলায় রেষ্টুরেন্ট ব্যাবসা বেশ জেঁকে বসেছে। পুরো শহর জুড়েই বিভিন্ন জায়গায় গড়ে উঠেছে ছোট-বড় বাহারী ডিজাইনের চাইনিজ, থাই, ইন্ডিয়ান খাবারের রেষ্টুরেন্ট গুলো। সারা শহর জুড়ে প্রায় ১৫০টির অধিক রেষ্টুরেন্ট আছে যাদের ক্রেতা মূলত স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীরা।
রেষ্টুরেন্ট ব্যবসা কে আরো জমজমাট করতে সামাজিক যোগাযোগের মাধ্যমে গড়ে উঠেছে ফুড রিভিউ গ্রুপ ‘ফুডব্যাংক বগুড়া’ যেখানে ক্রেতারা নানান খাবারের প্রচারণা দেখে রেষ্টুরেন্টগুলোতে ভিড় জমায়। রেষ্টুরেন্ট ব্যবসার অনেকটাই এখন নির্ভর করে এই ফুডব্যাংক বগুড়ার রিভিউয়ের উপর।
‘ফুডব্যাংক বগুড়া’ নাম খ্যাত বগুড়া শহরের জনপ্রিয় এই গ্রুপে রয়েছে প্রায় ৬৬হাজারের বেশি মেম্বার, যারা প্রতিনিয়ত এই গ্রুপে ফলো করে। ফুডব্যাংক বগুড়ার একজন এডমিন আসিফ হাসান নিলয়ের সাথে কথা বলে জানা যায়, তারা এই গ্রুপটি ২০১৭ সাল থেকে সম্পূর্ণ ব্যাক্তিগত ইচ্ছায় এবং অবানিজ্যিক ভাবে পরিচালনা করে আসছে। বগুড়ার মানুষের সামনে ভালো মানের খাবার উপস্থাপন করাই তাদের লক্ষ্য। এই গ্রুপ পরিচালনায় রয়েছে বেশ কয়েকজন এডমিন এবং মডারেটর যারা সবাই ষ্টুডেন্ট। আরো জানা যায় এইবার ঈদুল-ফিতরের ৩য় এবং ৪র্থ দিনে ফুডব্যাংক বগুড়ার পক্ষ থেকে ‘ফুড ফেস্টিভ্যাল ২০১৯’ নামে একটি ইভেন্ট আয়োজন করা হচ্ছে। যেখানে বগুড়া শহরের বেশ কিছু রেষ্টুরেন্ট একই ছাদের নিচে খাবার পরিবেশন করতে পারবে। এই ইভেন্ট কে সামনে রেখে গ্রুপে চলছে বিভিন্ন কনটেস্ট যেখানে অংশগ্রহন করছে গ্রুপেরই মেম্বাররা। বগুড়া জেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাওয়া এই ইভেন্টের সার্বিক দায়িত্ব পালন করবে এই গ্রুপেরই কিছু ভলান্টিয়ার।
আসন্ন ইভেন্ট কে কেন্দ্র করে গ্রুপের সকল মেম্বাররা ঈদের আনন্দের সাথে বাড়তি কিছু উপভোগ করতে পারবে বলে আশা করছে। ইভেন্টটিতে খাবার পরিবেশন ছাড়াও থাকছে বগুড়ার আন্ডারগ্রাউন্ড ব্যান্ডের পরিবেশনায় জমজমাট কনসার্ট।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited