শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জাতীয় শোক দিবস ও ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঘাটাইলে মাস্ক না পড়ায় ১১ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত তাড়াশের দেশীগ্রাম গুরপীপুল ইউনিয়ন পরিষদের আয়োজনে শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত স্বাস্থ্যবিধি মেনে শোক আর শ্রদ্ধায় বগুড়ায় জাতীয় শোক দিবস পালন বগুড়ার শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বেলকুচিতে করোনা আতংকের মাঝে আবারও বাল্যবিবাহ দেয়ার চেষ্টা, বন্ধ করলেন ইউএনও শাজাহানপুর মডেল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত, শাহ্ আলম সভাপতি: জাকারিয়া সম্পাদক নন্দীগ্রামে রাকিব হোসেন নামের এক যুবকের লাশ উদ্ধার
সারিয়াকান্দিতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

সারিয়াকান্দিতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

রেডিও বগুড়া-পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) করেসপন্ডেন্টঃ বগুড়ার সারিয়াকান্দিতে রতন আকন্দ (৩৩) নামে এক যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল সোমবার বিকালে রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে তার ওপর হামলা হয়। স্বজনরা দাবি করেছেন, আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের কর্মীরা তাকে হত্যা করেছে। নিহত রতন কাটাখালি গ্রামের ইদ্রিস আকন্দের ছেলে।

সারিয়াকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) এনায়েতুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ রতনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম লিপু জানান, তার চাচাতো ভাইয়ের ছেলে রতন মিয়া আকন্দ কৃষি কাজের পাশাপাশি ইউনিয়ন যুবলীগের সদস্য ছিল। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রতনের সঙ্গে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের কর্মীদের বিরোধ ছিল।

জানা যায়, গতকাল বিকাল ৫ টার দিকে রতন স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে ইফতার করতে এসেছিল। এক পর্যায়ে ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলু, তার দুই ছেলে ছাত্রদল কর্মী সনি ও রনি, জহুরুল, লিটু, সাগর, যুবদল কর্মী মিনহাজ এবং আবু বক্কর অফিসে ঢুকে পড়ে। তারা রতন মিয়ার বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সারিয়াকান্দির থানার ইন্সপেক্টর (তদন্ত) এনায়েতুর রহমান জানান, এটা কোনো রাজনৈতিক হত্যাকান্ড নয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। তবে মামলা দিলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited