বুধবার, ০৩ Jun ২০২০, ১২:২৩ অপরাহ্ন

দুপচাঁচিয়ার পল্লীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

দুপচাঁচিয়ার পল্লীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রেডিও বগুড়া-গোলাম মুক্তাদির সবুজ,দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ার পল্লীতে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২২এপ্রিল বুধবার পুলিশ উপজেলার মোস্তফাপুর গ্রামে গিয়ে এ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত যুবক ওই গ্রামের মন্টু সরদারের ছেলে রানা সরদার(১৮)। সে পেশায় ভ্যান চালক ছিল।
থানা সূত্রে জানা যায়, নিহতের বাবার আবেদনের প্রেক্ষিতে পুলিশ পরিদর্শক(তদন্ত) শহীদুল ইসলাম ও থানার এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের দাবী ওই গ্রামের সামায়ন ইসলাম(৪২) ওরফে সামন এর কলেজ পড়–য়া মেয়ে শামীমা খাতুন(১৭) এর সাথে নিহত রানার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে গত ২০এপ্রিল সোমবার দিবাগত রাত অনুমান ৩টার দিকে শামীমার বাবা সামন ও তার ভাই মফিদুল রানার বাড়ির সামনে এসে দাঁড়িয়ে থাকলে রানা টের পেয়ে তাদেরকে অনুসরণ করে। এক পর্যায়ে তারা রানাকে কিলঘুষি মারে। এরপর বুধবার ভোরে রানাকে তার ঘরের ফ্যানের সাথে ওড়না পেচানো অবস্থায় ঝুলতে দেখে তার বাবা থানায় গিয়ে অভিযোগ করে। পুলিশ দায়েরকৃত অভিযোগটি অস্বাভাবিক হত্যা মামলা হিসাবে গ্রহন করে। নিহত রানার মা হেলেনা বিবির দাবী যেহেতু রানার ঘরের জানালা ভাঙ্গা রয়েছে সেহেতু শামীমার পরিবারের লোকজন তার ছেলেকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে ওই ঘরের ভিতরে ঝুলিয়ে রেখেছে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, গলায় ফাঁস দিয়ে মারা যাওয়ার খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। তখন যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited