বুধবার, ২৭ মে ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আরও দুই হাজার চিকিৎসক নিয়োগের বিষয়ে মৌখিক অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা চিকিৎসায় দেশে রেমডেসিভির প্রয়োগ, আশাবাদী চিকিৎসকরা প্রদীপ রঞ্জন চক্রবর্তী সচিব হলেন সাধারণ ছুটি বাড়ছে না দুপচাঁচিয়ার তালোড়ায় অসহায়,কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন করেন -হাসিনূর হাসান দিপু করোনা মহামারীতে সম্মুখ যোদ্ধা বগুড়ার শেরপুরের ৪ কৃতি সন্তান ঘাটাইলে ঈদ উপভোগ করছে ঘুড়ি দিয়ে ছোট শিশুরা চৌহালী উপজেলা প্রশাসন , যমুনায় নৌকাডুবিতে ৫৭ জন জীবিত ব্যক্তি,শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার ও নিখোজ রয়েছে ১৩৷ জনশুন্য হাটিকুমরুল রোডে নেই ঈদের আমেজ ভাঙলো তিস্তার বাঁধ, বাড়ি বাঁচাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজছাত্রের মৃত্যু
শাহজাদপুরে রাজনীতির প্রতিহিংসার শিকার চেয়ারম্যান সাইফুল ইসলাম

শাহজাদপুরে রাজনীতির প্রতিহিংসার শিকার চেয়ারম্যান সাইফুল ইসলাম

শাহজাদপুরে রাজনীতির প্রতিহিংসার শিকার চেয়ারম্যান সাইফুল ইসলাম ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের বিপুল ভোটে নির্বাচিত দুই দুইবার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম উপজেলা আওয়ামীলীগের রাজনীতির প্রতিহিংসার শিকার হয়ে পড়েছেন। শাহজাদপুর উপজেলায় রাজনীতির একটি গ্র“প হঠাৎকরে সক্রিয় হয়ে উঠছে এবং চেয়ারম্যান সাইফুল ইসলামকে বিভিন্নভাবে হয়রানীর চেষ্টা করছেন।
আগামীতে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থীর ঘোষণা দেওয়ার পর থেকে চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে এনটি গ্র“প বিভিন্নভাবে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগ থেকে সরানোর চেষ্টা করছেন।
সরেজমিনে শাহজাদপুরে কৈজুরি ইউনিয়নসহ বিভিন্ন এলাকা ঘুরে জানা যায়, জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনে সব সময় এগিয়ে একজন চেয়ারম্যান। শীত বর্ষাসহ যে কোনো দুর্যোগ ও মহামারিতে তিনি গরিব-অসহায় মানুষের সেবায় সবসময় নিরলস পরিশ্রম করেন তিনি। প্রাণঘাতী বৈশ্বিক মহামারি করোনায়ও তার ব্যতিক্রম ঘটেনি। কৈজুরি ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি ছিলেন সব মানুষের পাশে। তার ইউনিয়নের প্রতিটি গ্রামেই ধারাবাহিকভাবে রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত গরিব-অসহায়দের মাঝে বিতরণ করে যাচ্ছেন খাদ্যসামগ্রী বলে এলাকাবাসীরা জানান।
ইউনিয়নবাসীরা আরো জানান, চেয়ারম্যান সাইফুল ইসলাম করোনা ভাইরাসের মধ্যে আমাদের পাশে দাড়িয়েছে। আমাদের সব রকমভাবে সহযোগিতা করে আসছেন। চেয়ারম্যানের এই সব ভালো কাজগুলো শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কিছু রাজনীতিবাদদের ভালো লাগছে না। তাই সাইফুল চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন সংযন্ত্র করে আসছে।
এ ব্যাপারে শাহজাদপুরে কৈজুরি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, আমি রাজনীতির প্রতিহিংসার শিকার, শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতে গ্র“পিং সৃষ্টি হয়েছে। আমি সংবাদিকদের বলতে চাই, আপনারা সরেজমিনে আসেন এবং সরেজমিনে ঘুরে সঠিক তথ্য উদঘাটন করুন। তার পরে সঠিক সংবাদ আপানারা সাধারণ জনগনের কাছে তুলে ধরুন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited