শনিবার, ০৬ Jun ২০২০, ০৩:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে সেতুর অভাবে দুই গ্রামের ১৫ হাজার মানুষের দুর্ভোগ বগুড়ায় ২৪ ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত ৫২ জন বীর মুক্তিযোদ্ধা ‘পপসম্রাট’ আজম খান চলে যাওয়ার ৯ বছর জয়পুরহাটে লাফিয়ে লাফিয়ে করোনা রোগী বারছে দুপচাঁচিয়া পৌরসভার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন জয়পুরহাটে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু জয়পুরহাটে চিনিকল শ্রমিকদের বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত এই করোনা মহামারি তে যেভাবে পারিবারিক বন্ধন অটুট রাখবেন। মোহাম্মদ নাসিমের সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাইলেন সলঙ্গার যুবলীগ নেতা মোখলেছুর রহমান পাটগ্রামে জোর পূর্বক চাঁদা আদায়ে প্রতিবাদ করায় মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ
তাড়াশে লটারীর মাধ্যমে কৃষকদের নিকট ধান ক্রয় শুরু

তাড়াশে লটারীর মাধ্যমে কৃষকদের নিকট ধান ক্রয় শুরু

তাড়াশে লটারীর ম্যাধমে কৃষকদের নিকট ধান ক্রয় শুরু

সোহেল রানা সোহাগ: সিরাজগঞ্জের তাড়াশে এবারের মৌসুমে সরকারি ভাবে চার হাজার ১শত ৮২ মেট্রিক টন বোরো ধান ক্রয় করার ল্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। উপজেলা প্রশাসন থেকে সরাসরি কৃষকদের নিকট হইতে ধান এ ধান ক্রয় করা হবে। বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহানের সভাপতিত্বে এ ধান ক্রয়ের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান,প্রভাষক মর্জিনা ইসলাম,কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লুনা, খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা রফিকুল ইসলাম দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার ,গোডাউন ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদুল ইসলাম প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহান বলেন, সরাসরি কৃষকদের নিকট থেকে ধান ক্রয়ের ল্যমাত্রা নির্ধারণ এবং ইউনিয়ন অনুযায়াী তা বিভাজন করে দেওয়া হয়েছে। এই প্রক্রিয়ায় প্রকৃত কৃষক যেন তালিকাভূক্ত হয় সেদিকে উপজেলা প্রশাসন থেকে সব সময় মনিটরিং করা হবে। লটারিতে নির্বাচিত কৃষকদের নিকট হইতে ধান ক্রয় করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited