শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৫:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জয়পুরহাট জেলা বাসীকে ঈদ উল আয্হার শুভেচ্ছা জানিয়েছে ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর জয়পুরহাট পৌর বাসীকে পবিত্র ঈদ উল আয্হার শুভেচ্ছা জানিয়েছে মেয়র মোস্তাক জয়পুরহাট জেলা বাসীকে ঈদ উল আয্হার শুভেচ্ছা জানিয়েছে সংবাদপত্র হর্কাস ইউনিয়নের সাধারন সম্পাদক শহিদুল জয়পুরহাটে করোনাভাইরাস রোগে আক্রন্ত হয়ে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকের মৃত্যু চার মাস পর রশিদ হত্যা মামলার রহস্য উম্মোচন সিরাজগঞ্জে বাসচাপায় একজন নিহত; গুরুতর আহত দুই জয়পুরহাট পৌর বাসীকে পবিত্র ঈদ উল আয্হার শুভেচ্ছা জানিয়েছে মেয়র মোস্তাক জয়পুরহাট জেলা বাসীকে ঈদ উল আয্হার শুভেচ্ছা জানিয়েছে ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর করোনা জয় করলেন ইউএনও মহোদয় ও তার পরিবার তাড়াশে ভিজিএফ’র চাল বিতরণ
ধুনটে কৃষক দম্পতিকে মারধর করে জমির ফসল তুলে নিয়ে গেল প্রতিপক্ষ

ধুনটে কৃষক দম্পতিকে মারধর করে জমির ফসল তুলে নিয়ে গেল প্রতিপক্ষ

ইমরান হোসেন ইমন:
বগুড়ার ধুনটে জমিজমা বিরোধের জের ধরে কৃষক দম্পতিকে মারধর করে গাছ কর্তন ও জমির ফসল তুলে নিয়ে গেছে প্রতিপক্ষরা। শনিবার সকাল ৯টায় উপজেলার এলাঙ্গী ইউনিয়নের খোকশাহাটা গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় আহতরা হলেন খোকশাহাটা গ্রামের মৃত মগর আলীর ছেলে কৃষক আমজাদ হোসেন (৬০) ও তার স্ত্রী চম্পা বেগম (৫০)। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়সূত্রে জানাগেছে, উপজেলার এলাঙ্গী ইউনিয়নের খোকশাহাটা গ্রামের কৃষক আমজাদ হোসেন ১৯৮৮ সালে ১৪০৭, ১৫৮৭ ও ১৩৯৭নং দাগে ৬৬ শতক জমি ক্রয় করে ভোগদখল করে আসছে। তন্মধ্যে ৩৪ শতক জমিতে ভুট্টা ও ১০০টি ইউকিল্যাপটাস গাছ রোপন করে কৃষক আমজাদ হোসেন। শনিবার সকাল ৯টায় জমিজমা বিরোধের জের ধরে খোকশাহাটা গ্রামের মৃত আলিমুদ্দিন শেখের ছেলে আজিজার রহমান খোকা, আব্দুল বারিক, আজিজার রহমান খোকার ছেলে হাসান আলী সহ ১০/১২জন ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে কৃষক আমজাদ হোসেনের জমির রোপনকৃত ভুট্টা তুলতে থাকে। এসময় বাধা দিলে প্রতিপক্ষরা কৃষক আমজাদ হোসেন ও তার স্ত্রী চম্পা খাতুনকে পিটিয়ে আহত করে। পরে প্রতিপক্ষরা ওই কৃষকের জমির ১০০টি ইউকিল্যাপটাস গাছ কর্তন এবং ৩৪ শতক জমির ভুট্টা তুলে বাড়িতে নিয়ে যায়। এদিকে ঘটনার সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে পৌছালে স্বজনেরা ওই কৃষক দম্পতিকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় কৃষক আমজাদ হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক বাদী হয়ে আজিজার রহমান খোকা সহ ১৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, কৃষক দম্পতিকে মারধর করে জমি থেকে ফসল তুলে নিয়ে যাওয়ার বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited