মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সলঙ্গায় ৯২ বোতল ফেন্সিডিল সহ ব্যবসায়ী গ্রেফতার ঘাটাইল পৌরসভার মেয়র পদে আবু সাঈদ রুবেল ভিপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় তারাজুন মোকছেদিয়া ফাজিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন ঘাটাইলে প্রাইভেটকারে ৩৫০ বোতল ফেনসিডিল, আটক মাদক ব্যবসায়ী বগুড়ার শেরপুরে লিভানা হজ্ব গ্ৰুপের হাজী পুনর্মিলনী ও হজ্ব গাইড প্রশিক্ষণ অনুষ্ঠিত পানিতে ডুবছে কালীগঞ্জ উপজেলা পরিষদ জয়পুরহাট পৌর মেয়র মোস্তাককে সংবর্ধনা দেওয়া হয় দুপচাঁচিয়ায় বিডিএম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন কালীগঞ্জে বাল্যবিয়ের পরে সাবেক প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকার অবস্থান! জয়পুরহাটের ক্ষেতলাল বড়াইল ইউপি চেয়ারম্যান দূর্নীতির অভিযোগে বরখাস্ত
বলিউড তারকা অক্ষয়ের জন্মদিন আজ

বলিউড তারকা অক্ষয়ের জন্মদিন আজ

রেডিও বগুড়া বিনোদন ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বর্তমান সময়ে তিনিই ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি অভিনেতা। অর্থাৎ সবচেয়ে বেশি পারিশ্রমিক পান তিনি। ম্যাগাজির ফোর্বসের হিসেব ও তালিকা সে কথাই বলছে। আয়ের দিক থেকেও বলিউডের শীর্ষ তালিকায় রয়েছেন তিনি গেল কয়েক বছর ধরে।

পারিবারিক নামে অক্ষয় কুমার, ভক্ত ও কাছের মানুষেরা তাকে আক্ষি বলেই ডাকেন। এই অভিনেতার জন্মদিন আজ। এবারে ৫৪ বছরে পা দিলেন তিনি। জন্মদিনে স্ত্রী টুইংকেল খান্না, সন্তান, পরিবারের অন্যান্য সদস্য ও বন্ধুদের ভালোবাসায় ভাসছেন তিনি। সোশাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা।

অক্ষয় কুমার ২৯ বছরেরও অধিক সময় ধরে অভিনয় করছেন। অক্ষয় কুমার সম্পর্কে বলা হচ্ছে যে ১১৩টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। যার মধ্যে অর্ধ শতাধিক ছবি ব্যবসায়িক সাফল্য পেয়েছে। সিনেমায় তার উপস্থিতি দর্শক মাতিয়েছে। ক্যারিয়ারজুড়ে পেয়েছেন জনপ্রিয়তা, অর্থ-নাম ও খ্যাতি। ২০১১ সালে ভারত সরকার তাকে পদ্মশ্রী পুরস্কারে সম্মানিত করে।

অভিনয়ের পাশাপাশি সমাজসেবামূলক কাজেও সক্রিয় অক্ষয় কুমার। দেশের যে কোনো সংকটে অসহায়দের পাশে তাকে দেখা যায় সবার আগে। চলমান করোনা মহামারিতেও আক্ষি নিজেকে নিবেদিত রেখেছেন মানুষের জন্য।

নব্বইয়ের দশকে তিনি মূলত অ্যাকশনধর্মী চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। তবে পরবর্তীকালে তিনি নাট্যধর্মী, প্রণয়ধর্মী ও হাস্যরসাত্মক চলচ্চিত্রে অভিনয় করেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

৫৪ বছর বয়সেও দারুণ পরিশ্রমী তিনি। এই বয়সেও তার ফিটনেসে যে কোনো তরুণ নায়ককে লজ্জায় ফেলতে পারে। খুব প্রয়োজন না পড়লে রাতে শুটিং করেন না। ছবির প্রচার ছাড়া কোনো পার্টিতে যেতে পছন্দ করেন না।

প্রসঙ্গত, কিছুদিন আগেই পৃথিবীর সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ১০ জনের তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে ৬ নম্বরে জায়গা করে নিয়েছিলেন তিনি। তালিকাটির প্রথম স্থানে ছিলেন ‘দ্য রক’।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited