শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জয়পুরহাট পৌর মেয়র মোস্তাককে সংবর্ধনা দেওয়া হয় দুপচাঁচিয়ায় বিডিএম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন কালীগঞ্জে বাল্যবিয়ের পরে সাবেক প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকার অবস্থান! জয়পুরহাটের ক্ষেতলাল বড়াইল ইউপি চেয়ারম্যান দূর্নীতির অভিযোগে বরখাস্ত লালমনিরহাটে উপ-নির্বাচন: তিন ইউনিয়নে ১৪ জন মনোনয়নপত্র দাখিল বগুড়ার শাজাহানপুরে ইসলামী এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন জয়পুরহাটে ৬ বছরে শিশু আসমা বিবিকে মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক থেকে বহিস্কার সিংড়ায় আঃ জোব্বারের উদ্যোগে তাজপুর ব্রীজে আটকে থাকা কচুরী পানা অপসারণ তমাল মাহবুবের ‘হোম ডেলিভারি’ তে শাওন ও স্বর্ণলতা ত্রিশালে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মাদানী
শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় মেয়র আনিছকে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন

শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় মেয়র আনিছকে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন

এনামুল হক, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবে কর্মরত সাংবাদিক বৃন্দ।
শনিবার ১২ সেপ্টেম্বর ২ ঘটিকায় ত্রিশাল পৌর সভা কার্যালয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন,ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি এনামূল হক,সাধারণ সম্পাদক এস. এম.জামাল উদ্দিন শামীম।এসময় প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আশরাফ সিদ্দিক পলাশ,মতিউর রহমান,রোবায়েত হোসাইন রুসাত, শরীফুল ইসলাম শরীফ, রবিউল ইসলাম হৃদয়,মোঃ মনির হোসেন, এম.এ সামাদ রতন, মুশফিকুর রহমান পুনক,এস.এম.এ কাদের।
ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভার উন্নয়ন,নাগরিক সুবিধা ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডসহ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক সকল কার্যক্রম গুলো সফল ভাবে বাস্তবায়ন করায় জেলায় শ্রেষ্ঠত্বের পুরুস্কারে ভূষিত হন ত্রিশাল পৌরসভার দুইবারের নির্বাচিত মেয়র,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি,তরুন রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।৮ সেপ্টেম্বর সকাল দশটায় ময়মনসিংহ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে তার হাতে শ্রেষ্ঠত্বের পুরুস্কার তুলে দেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃমিজানুর রহমান।
মেয়র আনিছ ময়ময়মনসিংহ জেলায় শ্রেষ্টত্বের পুরুস্কার পেয়েছেন এমন সংবাদ ত্রিশাল উপজেলা ব্যাপী রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে পৌছলে উপজেলাব্যাপী উৎসব ও উদ্দীপনার সৃষ্টি হয়।অনেকেই এই শ্রেষ্ঠ মেয়রকে নিয়ে গুণকীর্তন আলোচনায় মেতে উঠেন। জেলা প্রশাসনের দেওয়া এই পদক পাওয়ার বিষয়ে মেয়র আনিছুজ্জামান আনিছের সাথে কথা বললে তিনি বলেন, আমার স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী সারা দেশ যেভাবে উন্নয়ন করে বিশ্ব মানচিত্রে উন্নত রাষ্ট্র হিসেবে উপস্থাপন করছেন,তেমনি সরকারের উন্নয়নের অংশ হিসেবে ত্রিশাল পৌরসভাকে জেলার শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে উপহার দেওয়া। আর আমি কতটুকু করতে পেরেছি এটা মূল্যায়ন করেছে জেলা প্রশাসন। আমার পৌরসভার সকল নাগরিক পৌরসভার উন্নয়ন কর্মকান্ডে সবসময় আমাকে সহযোগীতা করেছে।সকলের সহযোগীতায় আমার এই অর্জন। এই পদক আমার পৌরবাসী ও ত্রিশালবাসীর। তাই এই পদক আমি পৌর নাগরিকদের জন্য উৎসর্গ করলাম। ত্রিশাল পৌরসভা এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে, আগামীতেও চলমান এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া প্রত্যাশা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 radiobogra.net

Design & Developed By: Fendonus Limited